Iconic Indian Bridal Styles

যেকোন বর ও কনের কাছে বিয়ের দিনটি বরাবরই অনেক স্পেশাল। দুইটি পরিবারের কাছেও দিনটির গুরুত্ব অনেক। বিয়ে ঘিরে অনেক স্মৃতি জড়িত থাকে দিনটিকে নিয়ে। কিন্তু অনেক সময় বিয়ে বাড়িতেও ঘটে যায় অনাকাঙ্ক্ষিত কিছু। তেমনি একটি ঘটনা ঘটেছে ভারতে।

বিয়ের জন্য দিল্লির জনকপুরীর জনকপুরীর একটি হোটেল ভাড়া করা হয়। নিমন্ত্রিত অতিথিদের আপ্যায়নে এলাহি খাবারের ব্যবস্থা করা হবে এমনটা স্বাভাবিক। কিন্তু সেই খাবারই ছিল বিবাদের মূল।

হোটেলের খাবারের পছন্দ হয়নি অতিথিদের। ম্যানেজমেন্টকে অভিযোগ জানানোর বদলে লঙ্কাকাণ্ড বাঁধিয়ে ফেলেন বর ও কনের পরিবার৷ বিয়ের আসর পরিণত হল ফাইট ক্লাবে।

এমন ঘটনার একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা গিয়েছে হোটেল কর্মীদের মাটিতে ফেলে পেটানো হচ্ছে৷ এমনকী রান্নাঘরে গিয়ে কাঁচের থালা বাটি, জিনিসপত্র সব ভাঙচুর করা হচ্ছে।হাতজোড় করে সবাইকে শান্ত হতে বলছেন হোটেল কর্মীরা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই কনের বাড়ি বিকাশপুরীতে এবং বরের উত্তম নগর এলাকা। তবে ওই বিয়ের খাবার তালিকায় কি ছিল তা জানা যায়নি।

তবে এমন ঘটনার দায়ে ইতিমধ্যে বর ও কনে পক্ষের কয়েক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

#Viral #Video Part 1: Piccadilly Hotel, Janakpuri.Issue happened in a wedding event. Guest were not happy with food as it was cold and service was not good.Janakpuri Connect Team strongly condemns such behavior. #JanakPuriConnect #JanakPuri #JanakPuri110058

Posted by Janakpuri Connect on Monday, February 11, 2019

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here