Abdul Rashid Salim Salman Khan, credited as Salman Khan is an Indian film actor, producer, singer and television personality.
সালমান খান

সালমান খানের বয়স এখন ৫৪। কিন্তু আজও তিনি তারুণ্যে ভরপুর। মারামারির দৃশ্যে সালমান এখনো পাল্লা দিতে পারেন যেকোনো যুবককে। এই চিরতরুণ নায়ক এবার নিজেকে বয়স্ক মনে করছেন। আর এ কারণেই একটি বড় ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

পরিচালক রোহিত ধাওয়ান সুপারহিরো কাহিনি নিয়ে ছবি তৈরি করবেন। এই ছবির মূল চরিত্রে নায়ক কে হবেন? ছবির চিত্রনাট্য প্রস্তুত। কিন্তু সুপারহিরোর চরিত্রে অভিনয়ের জন্য নায়ক খুঁজে পাচ্ছেন না। এই ছবির জন্য প্রথমে হৃতিক রোশনকে প্রস্তাব দেন। কিন্তু ছবিটি করতে রাজি হননি হৃতিক। এরপর রোহিত এই ছবিতে অভিনয়ের প্রস্তাব নিয়ে যান সালমান খানের কাছে। তিনিও রাজি হননি।

সালমান খান কেন রাজি হননি? জানা গেছে, বলিউডের ভাইজান মনে করছেন সুপারহিরো চরিত্রে অভিনয় করার মতো বয়স এখন আর তাঁর নেই। তাই এই বয়সে এমন চরিত্রে অভিনয় করা উচিত হবে না। তাহলে চরিত্রের সঙ্গে সঠিক বিচার করা হবে না।

অনেকে ভেবেছেন, সালমান খানের বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা ছবিটি তৈরি করছেন। তাই তিনি হয়তো বন্ধুত্বের খাতিরে ছবিটি করতে রাজি হবেন। কিন্তু এ ক্ষেত্রে তা হয়নি।

সালমান খানের হাতে অবশ্য এখন অনেক কাজ। এই মুহূর্তে তিনি ‘ভারত’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এরপর তিনি ব্যস্ত হয়ে পড়বেন ‘দাবাং থ্রি’ ছবির শুটিং নিয়ে। ‘কিক’ ছবির সিক্যুয়ালের কাজ শুরু করবেন এরপরই। তবে সালমান খানের বুড়ো হয়ে যাওয়ার খবর তাঁর ভক্তদের জন্য মোটেও ভালো খবর নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here