প্রিয়া প্রকাশ বারিয়ারের নতুন ভিডিয়ো। ছবি: ইউটিউবের সৌজন্যে। প্রিয়া-প্রকাশ-ওয়ারিয়র-দক্ষিণী-সিনেমা- National crush Priya Prakash Varrier celebrity online
প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের সেই আলোচিত চোখের ইশারা

প্রথম ছবি এখনো মুক্তি পায়নি। কিন্তু সামাজিক মাধ্যমের কল্যাণে জনপ্রিয়তা পেয়েছেন আকাশচুম্বী। আর তাতেই দিনে দিনে দাম বাড়ছে ভারত মাতানো নবাগত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের।

আগামী ১৪ ফেব্রুায়ারি প্রিয়া প্রকাশ অভিনীত প্রথম ছবি ‘উরু আধার লাভ’ মুক্তি পাবে। তবে এরই মধ্যে নানা কাজের প্রস্তাব পাচ্ছেন প্রিয়া।

বলিউডে অভিষেকেরও প্রস্তুতি নিচ্ছেন। বলিউনের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ওপর নির্মিত ছবি ‘শ্রীদেবী বাংলো’তে অভিনয় করছেন তিনি। তবে ছবিটির সঙ্গে শ্রীদেবীর কোনো সম্পর্ক অস্বীকার করেছেন এর পরিচালক।

নবাগত এই অভিনেত্রী ছবিতে কাজ করার জন্য এখন সম্মানী দাবি করছেন দুই কোটি রুটি। বিষয়টি নিয়ে রীতিমতো হতবাক চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

তেলেগু ছবির বিখ্যাত পরিচালক বিক্রম কুমার তার পরবর্তী ছবির জন্য প্রিয়াকে প্রস্তাব দিয়েছেন। প্রিয়ার বিপরীতে থাকবেন তেলেগু নায়ক ন্যানি। সবকিছু ঠিকঠাক থাকলে নিজের প্রথম তেলেগু ছবিটির শুটিং তিনি শুরু করবেন ফেব্রুয়ারি মাস থেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here