Kangana Ranaut Indian actress Kangana Ranaut is an Indian actress who works in Hindi films. One of the highest-paid actresses in the country, she is the recipient of several awards, including three National Film Awards and four Filmfare Awards. Ranaut has featured five times in Forbes India's Celebrity 100 list.
কঙ্গনা রানাওয়াত

‘লক্ষ্মীবাঈ’ বলে কথা! তাঁর সঙ্গে খোঁচাখুঁচি! কঙ্গনা রনৌতকে নিয়ে অপ্রাসঙ্গিক কথা বলায় পরিচালক কৃষকে ‘আলতো করে’ বকে দিয়েছেন কঙ্গনার বোন রঙ্গোলি চন্ডাল।

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রনৌত পরিচালিত প্রথম বলিউড ছবি ‘মনিকর্নিকা’। রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন কঙ্গনা। একদিকে এ ছবি নিয়ে সমালোচকদের কাছ থেকে পরিচালক ও প্রধান চরিত্রের অভিনেত্রী হিসেবে তিনি পাচ্ছেন মিশ্র প্রতিক্রিয়া। অন্যদিকে এ ছবির প্রথম দিকের পরিচালক কৃষের কাছ থেকে অনেকটা ভর্ৎসনা শুনতে হচ্ছে তাঁকে।

ছবি মুক্তির আগে বেশ কিছু সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন, এই ছবির ৭০ শতাংশ তিনি পরিচালনা করেছেন। শুরুর দিকে ৩০ শতাংশ নাকি কৃষের করা। এ ছাড়া কোনো কোনো সাক্ষাৎকারে বলেছিলেন, কৃষের করা অংশটুকু নতুন করে শুট করতে হয়েছে তাঁকে। এত দিন এ নিয়ে মুখ খোলেননি পরিচালক কৃষ। ছবি মুক্তির পর আর চুপ থাকতে পারেননি। কঙ্গনাকে সতর্ক করে বলেছিলেন, মানুষকে যেন ভুল তথ্য না দেন। আর কঙ্গনার পক্ষ নিয়ে রঙ্গোলি বলেছেন, কঙ্গনাকে তাঁর মতো থাকতে দিন। তাঁর সাফল্য তাঁকে উদযাপন করতে দিন, তাঁর পেছনে লাগবেন না। তিনি লিখেছেন, ‘বুঝলাম আপনি ছবিটির পরিচালক। এবার শান্ত হোন। ছবির শিরোমণি কঙ্গনা। তাঁকে সাফল্যটা উদযাপন করতে দিন। ’

মুক্তির প্রথম তিন দিনে ‘মনিকর্নিকা’ আয় করেছে ৪২ দশমিক ৫৫ কোটি রুপি। নওয়াজউদ্দিন সিদ্দিকীর ছবি ‘ঠাকরে’র সঙ্গে প্রতিযোগিতা করে এই আয় করা খারাপ নয়। রানি লক্ষ্মীবাঈয়ের কাহিনি নিয়ে এ ছবিতে আরও অভিনয় করেছেন অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত প্রমুখ। সূত্র: টাইমস নাউ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here