আব্দুস সোবহান মডেল হাই স্কুলের ক্রীড়া প্রতিযাগিতার পুরষ্কার বিতরণ
আনন্দঘণ ও জাঁকজঁমকপূর্ণ বর্ণাঢ্য আয়াজনের মধ্যদিয় আজ শনিবার ২৬ জানুয়ারী দুপুরের দিকে ধামরাই পৌর শহরের আব্দুস সোবহান মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদর মাঝে পুরষ্কার বিতরণ করেছন অনুষ্ঠানের প্রধান অতিথি খাদ্যমন্ত্রী বীর মুক্তিযাদ্ধা সাধন চদ্র মজুমদার-এমপি। পুরষ্কার বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছন, সবার সহযাগীতা নিয়ে দেশের ১৭ কোটি মানুষের মাঝে ভেজালমুক্ত নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে চাই। এসময় তিনি আরো বলেন, এদেশর সব মানুষর খাদ্যের চাহিদা এ মন্ত্রনালয় থেকে পূরণ করতে হয়। বাংলাদশ এখন খাদ্যে সয়ংসম্পূর্ণ দেশ।
নির্বাচনী ইশতেহার অনুযায়ী ভেজালমুক্ত নিরাপদ ও পুষ্টিকর খাবার আমাদের নিশ্চিত করতে হবে। এজন্য শুধু মাত্র মোবাইল কোর্ট হলেই হবে না। এজন্য নিজর বাড়ি থেকে শুরু করে স্কুল, কলেজেরর ছাত্র-ছাত্রী, অভিবাবক, শিক্ষকসহ সব শ্রেণির মানুষের সচতনতা থাকতে হবে তবেই নিরাপদ খাদ্য অবশ্যই দিতে পারবো। তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ভিষন দিয়ে আমাকে মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সহিত পালনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সেই সাথে তিনি একটি দুর্ণীতিমুক্ত মন্ত্রণালয় গঠনের জন্য সকলের পরামর্শ কামনা করেন।
এ অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। সভাপতিত্ব করেন আব্দুস সোবহান মডেল হাই স্কুলের সভাপতি ও পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা। বক্তব্য শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। সবশেষে উক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থীদর নিয়ে এক মনাজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ স্কুলের ছাত্র-ছাত্রী অভিবাবক ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here