তামিম ইকবাল Tamim Iqbal Bcb cricket bangladesh
তামিম ইকবাল। ছবি: বিসিবি

সোহেল তানভীরের বলে শূন্য রানে এলবিডব্লিউ হয়ে গেলেন তামিম ইকবাল। সিলেট পর্বের প্রথম দিনে আজ কারিগরি সমস্যায় ডিআরএস ছিল না। কুমিল্লা ওপেনারের সুযোগ ছিল না রিভিউ নেওয়ার। তামিমকে তাই বিরস বদনে ফিরতে হয়েছে ড্রেসিংরুমে।

ড্রেসিংরুমে ফেরার পথে সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে হালকা কথার লড়াই হলো তামিমের। পরে আম্পায়ার মাসুদুর রহমানের সঙ্গেও কথা বলতে দেখা গেল ওয়ার্নারকে। সিলেট সিক্সার্সের অস্ট্রেলীয় অধিনায়কের সঙ্গে ঠিক কী হয়েছিল তামিমের?

সংবাদ সম্মেলনে প্রশ্নটা জানতে চাইলে অবশ্য হেসে উড়িয়ে দিতে চাইলেন তামিম, ‘খেলার মধ্যে অনেক কিছুই হয়। এটা গুরুতর কিছু নয়।’ অস্ট্রেলিয়ার খেলোয়াড়েরা কথার লড়াইয়ে সব সময়ই সিদ্ধহস্ত। ওয়ার্নারও এর ব্যতিক্রম নন। তামিমের সঙ্গে ‘হালকা বাক্য বিনিময়’ হওয়াটা তাই অস্বাভাবিক নয়। কিন্তু বাংলাদেশ ক্রিকেটের সেরা ব্যাটসম্যানও যে ছেড়ে কথা বলার মানুষ নন, ২০১৭ সালের সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া সিরিজে দেখা গেছে। অস্ট্রেলীয় খেলোয়াড়েরা ইট মারলে তামিম সেবার পাটকেল মেরেছেন।

তবে আজ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে তামিম-ওয়ার্নারের কথার লড়াইটা তেমন গুরুতর নয় বলেই জানালেন ম্যাচ অফিশিয়ালরাও। আম্পায়ারদের যখন দৃষ্টিগোচর হয়েছেন, দুজনই হাসতে হাসতে স্বাভাবিক করে নিয়েছেন পরিস্থিতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here