প্রিয়া প্রকাশ বারিয়ারের নতুন ভিডিয়ো। ছবি: ইউটিউবের সৌজন্যে। প্রিয়া-প্রকাশ-ওয়ারিয়র-দক্ষিণী-সিনেমা- National crush Priya Prakash Varrier celebrity online
প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের সেই আলোচিত চোখের ইশারা

চোখের ইশারায় গোটা দেশের নজরে এসেছিলেন দক্ষিণী সুন্দরী প্রিয়া প্রকাশ ভারিয়ার। মালায়লম ছবিতে তাঁর চোখ টেপায় কাত হয়েছিল ভারতের তামাম পুরুষকুল। ছবিতে প্রিয়া পার্শ্ব চরিত্রে থাকলেও তিনিই হয়ে উঠেছিলেন মুখ্য আকর্ষণ। সেই প্রিয়া প্রকাশ ভারিয়ারের অভিষেক হতে চলেছে হিন্দি ছবিতে।

‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবির টিজার অবমুক্ত হয়েছে ইউটিউবে। ওই টিজারে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে প্রিয়া প্রকাশ ভারিয়ারকে। ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজার দেখে মনে হচ্ছে, ছবির গল্পের সঙ্গে প্রয়াত শ্রীদেবীর জীবনের সঙ্গে মিল রয়েছে। ছবিতে প্রিয়া প্রকাশ ভারিয়ার সফল মহিলার চরিত্রে অভিনয় করছেন। সেক্সি অবতারের সঙ্গে অবসাদগ্রস্তও প্রিয়াকেও দেখা যাচ্ছে টিজারে। টিজারের শেষে রয়েছে স্নানঘরের দৃশ্য। প্রসঙ্গত, স্নানঘরেই বাথটবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। টিজারেও তেমনই দৃশ্য দেখা যাচ্ছে। আর এই দৃশ্যটিতে সংবেদনশীলতা দেখানো হয়নি বলে অভিযোগ করছেন বহু নেটিজেন।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। ‘শ্রীদেবী বাংলো’র সঙ্গে প্রয়াত অভিনেত্রীর জীবনের কোনও মিল নেই বলে দাবি করেছেন ছবির প্রযোজকরা। তবে কিছু মিল থাকলেও থাকতে পারে বলেও জানিয়ে দিয়েছেন তাঁরা।

ছবির পরিচালক কেরলেরই প্রশান্ত মামবুলির। ছবির বাজেট প্রায় ৭০ কোটি টাকা। ছবি প্রিয়া প্রকাশ ভারিয়ার ছাড়াও রয়েছেন প্রিয়াংশু চট্টোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here