দীপিকা পাড়ুকোন, dipika, bollywood, movie Ranveer Singh and Deepika Padukone bollywood
রণবীর সিং এবং দীপিকা পাডুকন

পরিচয় হওয়ার সঙ্গে সঙ্গেই রণবীর টের পেয়েছিলেন দীপিকার জাদু! হয়তো সে কারণেই একজনের সঙ্গে সম্পর্ক থাকার পরেও দীপিকার পালে হাওয়া দিয়েছিলেন তিনি। সম্প্রতি এ নিয়ে সংসারে রীতিমতো গন্ডগোল বেধে গেছে দীপিকার। অন্যদিকে তখনকার প্রেমের কথা সরাসরি প্রত্যাখ্যান করেছেন রণবীর সিং।

রণবীর সিংয়ের সঙ্গে তাঁর প্রথম দেখা হওয়ার কথা অনেক জায়গাতেই বলেছেন দীপিকা পাড়ুকোন। তবে বিয়ের দেড় মাস পর সেই ঘটনা অন্য মোড়কে উঠে এসেছে সামনে। সিঙ্গাপুরে একটি অনুষ্ঠানে প্রথম দেখা হয় দীপিকা-রণবীরের। পরে দেখা হয় যশরাজের অফিসে। এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, ‘সেখানে রণবীর এমনভাবে আড্ডা মারছিল, যেন এটাই ওর কাজ। আর তখন সে রীতিমতো একজনের সঙ্গে প্রেম করছিল। আমি হাসতে হাসতে বলেছিলাম, পটানোর চেষ্টা করছ?’

সম্প্রতি একটি জনপ্রিয় ম্যাগাজিনে দীপিকার ওই বক্তব্য অস্বীকার করেছেন রণবীর। বলেছেন, ‘সে বাজে কথা বলেছে। আমি কারও সঙ্গেই প্রেম করছিলাম না; যদি প্রেম করতাম, তাহলে আপনারা অন্তত জানতেন।’

সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ ছবি করার সময় অবশ্য একে অন্যের প্রেমে মজে যান তাঁরা। এরপর ছয় বছর ধরে চলে প্রেম। সেই প্রেমের পরিণতি হয় দেড় মাস আগে। বাকিটা সবারই জানা। কিন্তু সম্প্রতি দীপিকার সঙ্গে প্রথম দেখা হওয়ার সময়কার প্রেম নিয়ে কিঞ্চিৎ বিবাদে জড়িয়েছেন দুই তারকা স্বামী-স্ত্রী। কিন্তু কে সে, যাকে বাদ দিয়ে দীপিকায় মজলেন রণবীর?

নাম না বললেও অনেকেই ধারণা করছেন, তিনি আর কেউ নন। বলিউডের আরেক প্রিয়দর্শিনী আনুশকা শর্মা। পুরোনো প্রেম নিয়ে নবদম্পতির মধ্যে অশান্তির সৃষ্টি হওয়া অস্বাভাবিক নয়। এমনকি এক ম্যাগাজিনের কাছে দীপিকা বলেছেন, নিজের নামের সঙ্গে কোনো ক্রমেই স্বামীর নাম যুক্ত করছেন না তিনি। তবে এর সঙ্গে অন্য কোনো ঘটনার কোনো সম্পর্ক নেই। তাঁদের একেকটি নাম বছরের পর বছর পরিশ্রমের ফসল। একটি নামের সঙ্গে আরেকটি নাম জুড়ে নেওয়ার প্রশ্নই ওঠে না।

সূত্র: ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here