Nargis Fakhri Actress Image result for নার্গিস ফাখরি Description Nargis Fakhri is an American actress and model, who mainly appears in Hindi films. Her first role in film came with the 2011 blockbuster romantic drama Rockstar, for which she received a Filmfare Award for Best Female Debut nomination
নার্গিস ফাখরি

‘অমাবস্যা’ ছবির প্রচারণার জন্য সংবাদমাধ্যমের সামনে আসেন নার্গিস ফখরি। অনেকেই সেদিন তাঁর আচরণ দেখে প্রশ্ন তোলেন। নার্গিস ফখরির মেজাজ খুব খিটখিটে হয়েছে আর তিনি অদ্ভুত আচরণ করেছেন। তাঁকে দেখে মনে হয়েছে, কোনো বিষয় নিয়ে তিনি খুব বিরক্ত। সেদিন অনুষ্ঠান থেকে কয়েকবার তিনি বাইরে বেরিয়ে যান। পরে জানা যায়, অনুষ্ঠান ছেড়ে বাইরে যাওয়ার কারণ তাঁর বমি আসছিল। এরপর ‘দ্য লাইভ মিরর’ আর ‘বলিউড বাবল’ নামে দুটি সংবাদমাধ্যম জানায়, নার্গিস ফখরি নাকি অন্তঃসত্ত্বা। প্রথম মা হতে চলেছেন। সেদিন তাঁকে একটু মোটা লাগছিল। ‘অমাবস্যা’ ছবির প্রচারণা অনুষ্ঠানে নার্গিস ফখরির গায়ে যে পোশাক ছিল, তা অপেক্ষাকৃত ঢিলেঢালা। বেবি বাম্প লুকানোর জন্য তিনি এমন পোশাক বেছে নেন।

এর পর ‘অমাবস্যা’ ছবি বাদ দিয়ে অবিবাহিত নার্গিস ফখরির অন্তঃসত্ত্বা হওয়ার খবর দ্রুত ভাইরাল হয়। আর খবরটি দেখে খুবই খেপেছেন এই বলিউড তারকা। খবরটিকে তিনি পুরোপুরি মিথ্যা আর উদ্দেশ্যপ্রণোদিত বলে অভিহিত করেছেন। যাঁরা এই আপত্তিকর খবরটি লিখেছেন, সেই দুই প্রতিবেদককে নিজেদের ভুল স্বীকার করে ক্ষমা চাইতে বলেছেন।

‘দ্য লাইভ মিরর’ আর ‘বলিউড বাবল’ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে নার্গিস ফখরি টুইটারে লিখেছেন, ‘এ ধরনের ভুয়া খবর প্রকাশ করা বন্ধ করুন। কারও ওজন বেড়েছে বলে এ ধরনের খবর প্রকাশ করতে পারেন না। আগে সত্যিটা জানুন। আর যখন কারও অসুস্থতার জন্য ওজন বাড়ে, তখন এ ধরনের খবর প্রকাশ করা কতটা ভদ্রোচিত, তা ভেবে দেখুন।’

নার্গিস ফখরি অনেক দিন উদয় চোপড়ার সঙ্গে প্রেম করেছেন। তখন অনেকেই ভেবেছিলেন, তিনি চোপড়া পরিবারের বউ হতে চলেছেন। কিন্তু উদয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। এরপর রীতিমতো ভেঙে পড়েন নার্গিস ফখরি। এমনকি সাংবাদিক কিংবা চিত্রসাংবাদিকদের দেখলে অদ্ভুত আচরণ করতেন। পাপারাজ্জিদের সামনে তিনি নিজের মুখ ঢেকে রাখতেন।

এরপর নার্গিস ফখরির সঙ্গে ম্যাট অ্যালোঞ্জোর সম্পর্কের কথা শোনা যায়। তাঁরা অনেক দিন একসঙ্গে সময় কাটিয়েছেন। সম্প্রতি ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গেও তাঁর বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। এরপর নার্গিস ফখরি নাকি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ম্যাট অ্যালোঞ্জোর আর তাঁর সব ছবি ডিলিট করেছেন। এতে বেশ স্পষ্ট, তাঁদের সম্পর্ক এখন অতীত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here