চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে ব্যাংক এশিয়ার শাখা উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চল মোবারকপুর ইউনিয়নের গোলাপ বাজারে তফসিলী ব্যাংক ‘ব্যাংক এশিয়া’র ব্যাংকিং এজেন্ট (আউটলেট) শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে এই শাখার উদ্বোধন করেন ব্যাংক এশিয়া’র এস.ই.ভি.পি এন্ড হেড অব চ্যানেল ব্যাংকিং ডিভিশন আকতার হামিদ স্যার।

বিশেষ অতিথি ছিলেন লন্ডনের স্বাস্থ্য সংগঠন ‘টেলিনর হেলথ’ এর চিফ কামার্শিয়াল অফিসার এন্ড্রু স্মিথ। সভাপতিত্ব করেন স্থানীয় সমাজ সেবক আলহাজ্ব ইনসার আলী। অতিথি হিসেব বক্তব্য রাখেন ব্যাংক প্রতিনিধি দ্যা ইউনিভার্সিটি অব কুমিল্লা ঢাকা’র সহকারী অধ্যাপক মো. কালাম হোসেন, ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার প্রধান শেয়ারদার এম.আর মো. মজিদুল হক, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল ই বাকী ইদ্রিসী, ভোলাহাট মুশরীভুজা স্কুল এন্ড কলেজের অধ্যাপক মো. আজিজুর রহমান, ব্যাংক এশিয়া’র চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. তারেক আহমেদ, মোবাইদুর রহমানসহ অন্যরা।

এসময় ব্যাংকের গ্রাহকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

২টি ইউনিয়নের লক্ষাধিক মানুষের বসবাসের গ্রাম থেকে ২০ কিলোমিটার দূরে শিবগঞ্জ সদর ও ভোলাহাট সদর হওয়ায় ব্যাংক এশিয়া’র এই শাখায় ১ হাজার গ্রাহক ইতিমধ্যেই বিভিন্ন হিসাব নম্বর খুলেছেন। প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে ব্যাংকিং সেবা পৌছে দেয়া, টনিক এ মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান ও ছোট ছোট সঞ্চয়ের মাধ্যমে গ্রামাঞ্চলের মানুষদের নিজেদের ভবিষ্যৎ গড়ার লক্ষ্যেই এই উদ্যোগ বলে জানান ব্যাংক কর্তৃপক্ষ। আগামীতে ৫ হাজার হিসাব খোলার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। শেষে ব্যাংকের গ্রাহক অসুস্থ মাশরুবা বেগমের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here